আমি দেখেছি সর্বকালের সেরা ফুটবলারকে: শাকিব খান

0
142

কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা। যিনি তার খেলার জাদুতে মাতিয়েছেন কোটি ফুটবল প্রেমীদের মন। তার প্রভাব মানুষের মনে ঠিক কতটা, তা তার মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পরই ভালোভাবে টের পাওয়া যাচ্ছে।

প্রতিটি অঙ্গনের মানুষই প্রিয় তারকা ফুটবলারকে হারিয়ে শোকে যেন মুহ্যমান। বাংলাদেশের শোবিজ অঙ্গনেও তার গভীর প্রভাব লক্ষ্য করা যাচ্ছে।

ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সাপোর্টার ঢালিউড কিং শাকিব খান। কৈশোরের ফুটবল মাঠে ম্যারাডোনাকে অনুসরণ করে খেলতেন তিনি। আর সেই প্রিয় মানুষটির বিদায়ে শাকিব খান লিখেছেন, তার আত্মার শান্তি কামনা করছি। আমি দেখেছি সর্বকালের সেরা ফুটবলারকে। তিনি সেরাদের সেরা।

প্রসঙ্গত, গতকাল বুধবার মাত্র ৬০ বছর বয়সেই পরপারে পাড়ি জমালেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ফুটবলের রাজা। তার আইনজীবী খবরটি নিশ্চিত করেছে গণমাধ্যমকে।

এর আগে ৬০তম জন্মদিনের কয়েকদিন পরই মাথায় অস্ত্রোপচার হয় ম্যারাডোনার। এরপর হাসপাতাল থেকে ছাড়া পেলেও বাড়ি যাওয়া হয়নি এ ফুটবল কিংবদন্তির। মাত্রাতিরিক্ত মদ্যপান ছাড়ানোর জন্য তাকে রাখা হয় রিহ্যাব সেন্টারে। তারপর বাড়ি ফিরলেও না ফেরার দেশে চলে গেলেন ‘হ্যান্ড অব গড’র মালিক।

অর্থসূচক/এমএস