সুপারব্র্যান্ড ২০২০ জিতলো রানার

0
120

প্রথম বাংলাদেশী আন্তর্জাতিক মোটরসাইকেল ব্র্যান্ড রানার জিতে নিয়েছে সুপারব্র্যান্ড ২০২০-২১।

সম্প্রতি সন্ধ্যায় এক জমকালো ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ২০২০-২১ বর্ষের বাংলাদেশের সুপারব্র্যান্ডস সমূহের নাম ঘোষনা করা হয়েছে। উক্ত অনুষ্ঠানের মধ্যদিয়ে মোটরসাইকেল বিভাগে প্রথমবারের মত কোন বাংলাদেশি মোটরসাইকেল কোম্পানিকে এই স্বীকৃতি দেয়া হল।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সালমান ফজলুর রহমান, এমপি, (মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা, বেসরকারী খাত ও বিনিয়োগ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার)।

রানার গ্রুপের পক্ষ থেকে তাৎক্ষণিক ভাবে এক ভিডিও বার্তায় রানার গ্রুপের ডিরেক্টর আমিদ সাকিফ খান সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন “সুপার ব্র্যান্ডস একটি অন্যতম সফল গ্লোবাল প্ল্যাটফর্ম। সুপার ব্র্যান্ডস এর স্বীকৃতি ভবিষ্যতে রানারকে আরো ইনোভেটিভ হতে উৎসাহিত করবে যার ফলে রানার আন্তর্জাতিক বাজারে আরো আধিপত্য বিচরণ করবে”

রানার অটোমোবাইলস লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সি.ই.ও রিয়াজুল চৌধুরী তার প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান “বাংলাদেশে এই প্রথম কোনো মোটরসাইকেল ব্রান্ডের সুপারব্র্যান্ডেস স্বৃকৃতি শুধু রানার-এর নয়, বাংলাদেশের অর্জন। আমরা এই পুরষ্কারটি আমাদের সমস্ত গ্রাহক, ডিলার, সরবরাহকারী এবং অন্যান্য স্টেকহোল্ডারদের কাছে উৎসর্গ করতে চাই যারা একটি মেড ইন বাংলাদেশ ব্র্যান্ডকে আন্তর্জাতিক ব্রান্ডে রূপান্তর করেছে”।

অর্থসূচক/এমএস