হাসপাতালে হাবিবুল বাশার

0
128
Habibul Bashar
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন। ফাইল ছবি

করোনা আক্রান্ত হয়ে স্বাস্থবিধি মেনে নিজের বাসায় আইসোলেশনে ছিলেন হাবিবুল বাশার। তবে সোমবার হঠাৎই ফুসফুসের ইনফেকশন বেড়ে যাওয়ায় এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন জাতীয় দলের এই নির্বাচক।

রিপোর্ট নিয়ে সোমবার ডাক্তারের কাছে গিয়েছিলেন টাইগারদের সাবেক এই অধিনায়ক। পরবর্তী ডাক্তার তাকে জানায় যে, ফুসফুসের ইনফেকশন বেড়ে গিয়েছে। যে কারণে হাসপাতালে ভর্তি হতে বাধ্য হন তিনি। তবে টানা তিনদিন চিকিৎসা নিয়ে আপাতত কিছুটা সুস্থ তিনি।

দেশেরে একটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বাশার বলেন, ‘আমি আছি এইতো, সোমবারে হাসপাতালে ভর্তি হয়েছি, এভারকেয়ারে আছি। সোমবারে এসেছিলাম রিপোর্ট নিয়ে ডাক্তারের কাছে। ডাক্তার বললো যে আপনার ফুসফুসে ইনফেকশনটা বেড়েছে তো সাথে সাথে ভর্তি করলো হাসপাতাল, চিকিৎসা চলছে।’

তিনি আরও বলেন, ‘এখানে ভর্তি হওয়ার পর আল্লাহর রহমতে জ্বর নাই। ফুসফুসে ইনফেকশন হয়েছিল যার কারণে জ্বরটা যাচ্ছিল না। এখন ভালো আছি, শ্বাসকষ্ট নেই। যদি সব ঠিক থাকে তবে শনিবার হাসপাতাল থেকে ছাড়া পাব।’

এর আগে ৯ নভেম্বর শরীরে জ্বর অনুভব করান বাশার। পরবর্তীতে ১১ নভেম্বর তাঁর ফলাফল পজেটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে নিজের বাসাতেই আইসোলেশনে ছিলেন তিনি।

অর্থসূচক/এএইচআর