লঞ্চের ছাদে যুবককে কুপিয়ে হত্যা

0
320

ব‌রিশাল-ঢাকা নৌ রু‌টের বিলাসবহুল লঞ্চ সুন্দরবন-১১ এর ছা‌দে এক যুবক‌কে কু‌পি‌য়ে হত্যা করা হ‌য়ে‌ছে। লঞ্চ‌টি আজ (১৭ নভেম্বর) ভোর রাত সা‌ড়ে ৩টার দি‌কে ঢাকা থে‌কে ব‌রিশা‌লে পৌঁছায়।

ল‌ঞ্চ কর্তৃপক্ষের দা‌য়ি‌ত্বে থাকা আনসার ও নৌ পু‌লিশ জানায়, লঞ্চ‌টি বরিশাল নৌ ঘা‌টে পৌঁছার প‌রে যাত্রী না‌মি‌য়ে দি‌য়ে ভোর ৬টার দি‌কে লঞ্চ ধোয়া মোছার কাজ শুরু ক‌রেন স্টাফরা। এ সময় তারা ছা‌দে সাইলেন্সারের পাশে এক যুবক‌কে রক্তাক্ত অবস্থায় প‌ড়ে থাক‌তে দে‌খেন তারা। যুবকের পরনে কালো প্যান্ট আর খয়েরি রংয়ের শার্ট ছিল। যুবকটির বুকে ও পেটে ধারলো অস্ত্রের আঘাত রয়েছে। স্টাফরা সুপারভাইজার ও সি‌কিউ‌রি‌টি‌কে খবর দেন। প‌রে নৌ পু‌লিশ খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে আসে।

লঞ্চের সুপারভাইজার সিরাজুল ইসলাম জানান, ছা‌দে যাত্রী ওঠা নি‌ষেধ। এ জন্য ছা‌দে ওঠার গেটও বন্ধ রাখা হয়। কিন্তু এই যুবক কীভা‌বে ছা‌দে উঠ‌লেন তা জানা যায়‌নি। পু‌লিশ জানা‌য়ে‌ছে, যুব‌কের পে‌টে ছু‌ড়িকাঘাত করা হ‌য়ে‌ছে। এতে তার নাড়িভুঁ‌ড়ি বে‌রিয়ে গে‌ছে।

নৌ পুলিশের ওসি মো. মামুন জানান, যুব‌কের প‌রিচয় এখ‌নও পাওয়া যায়‌নি। কে বা কারা হত্যা ক‌রে‌ছে তার ক্লু উদঘাটন হয়‌নি। লা‌শের সুরতহাল ও ময়নাতদ‌ন্তের প্র‌ক্রিয়া চল‌ছে। লঞ্চটি ঘাটে ভেড়ার আগে-পরে যে কোনও সময় এ হত্যাকাণ্ডটি ঘটতে পারে। ছাদের বিভিন্ন স্থানে রক্তের দাগ রয়েছে।

উল্লেখ্য, গতকাল (১৬ নভেম্বর) রাত ৯টার দিকে এমভি সুন্দরবন লঞ্চটি প্রায় সাড়ে ৩শ’ যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে ঢাকার সদরঘাট ছাড়ে।

অর্থসূচক/এএইচআর