পুঁজিবাজারের পরিস্থিতি ও করণীয় নিয়ে শীর্ষ ব্রোকারদের সঙ্গে বিএসইসির বৈঠক

0
116

পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি, মার্চেন্ট ব্যাংকগুলোর নেগেটিভ ইক্যুইটির সমস্যা ও সমাধান এবং লেনদেন বাড়াতে করণীয় নিয়ে শীর্ষ ৯ ব্রোকারের সঙ্গে বৈঠকে বসবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুর ১২টায় কমিশনে এই বৈঠক শুরু হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশনের (বিএমবিএ) প্রেসিডেন্ট মো. ছায়েদুর রহমান। তিনি বলেন, পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি ও করণীয় নিয়ে আলোচনার লক্ষ্যে বৃহস্পতিবার বৈঠক ডাকা হয়েছে। বৈঠকে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

বিএসইসি সূত্র জানায়, বৈঠকে অংশ নিতে এবি সিকিউরিটিজের চেয়ারম্যান এম ফজলুর রহমান, লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেসের প্রতিনিধি মো. রেজাউর রহমান, ইউসিবি ক্যাপিটালের সিইও মোহাম্মদ রহমত পাশা, ইউনাইটেড সিকিউরিটিজের সিইও মোহাম্মদ খায়রুল আনাম চৌধুরী, আইডিএলসি সিকিউরিটিজের সিইও মো. সাইফুদ্দিন, সিটি ব্রোকারেজের সিইও মিসবাহ উদ্দিন আফ্ফান ইউসুফ ও ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের সিইও আহসানুর রহমানকে চিঠি দেওয়া হয়েছে।

বৈঠকে বিএসইসির সকল কমিশনার ও নির্বাহী পরিচালকরা অংশ নেবেন।

অর্থসূচক/এমআই/কেএসআর