জন্মদিনে রাস্তায় বসে কেক কাটলেন মাহি

0
75

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেছেন তিনি। এরপর থেকেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন এই অভিনেত্রী। আজ (২৭ অক্টোবর) জনপ্রিয় এই চিত্রনায়িকার জন্মদিন। আর এই জন্মদিন নিয়ে মাহিয়া মাহির অদ্ভুত এক কাণ্ড করে বসলেন মাহি।

এবার জন্মদিনের দিন একটি রাস্তার মাঝখানে কেক কাটতে দেখা গেল মাহিকে। তা-ও সংস্কার হতে যাওয়া মহাসড়কের মাঝখানে। মাহিয়া মাহি নিজেই সেই ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, মাহি ও তার বন্ধুরা একটি ধুলা-ময়লাওয়ালা রাস্তায় নেমে পড়েছেন। শুধু তা-ই নয়, তাদের হাতে কেক। পলিইথিলিনের চাকু নিয়ে মাহি নিজেও কেক কাটতে প্রস্তুত। ক্রম ছবিতে দেখা যায়- মাহি সেই কেক কাটছেন। জীবনের বিশেষ এই দিনটিতে ভক্ত, বন্ধু-স্বজনদের শুভেচ্ছায় ভাসছেন মাহি।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। এবার ২৮ বছরে পা দিয়েছেন জনপ্রিয় এ তারকা। মাহির পরিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তাঁর পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন। মাহি ঢাকার উত্তরা হাই স্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়া মন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ অনেক দর্শক নন্দিত সিনেমায়।

‘ম্যাজিক মামণি’ খ্যাত মাহি তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে। এরপর তিনি কাজ করেছেন রিয়াজ, শাকিব খান, সাইমন সাদিক, শিপন মিত্র, কলকাতার সোহম, অংকুশ, ওমদের বিপরীতে।

অর্থসূচক/এএইচআর