‘কর্পোরেট’ এ আঁচল

0
66

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা আঁচল। বর্তমানে ব্যস্ত আছেন মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ চলচ্চিত্রের শুটিং নিয়ে। প্রথমবার এ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। এদিকে এক ছবির কাজ শেষ না হতেই ফের নতুন একটি ওয়েব চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন চিত্রনায়িকা আঁচল।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘কর্পোরেট’ শিরোনামের ওয়েব চলচ্চিত্রটি পরিচালনা করবেন নির্মাতা ফরিদুল হাসান। নতুন এই ওয়েব চলচ্চিত্রের পরিচালক ও কলাকুশলীদের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে। সম্প্রতি আরটিভির কারওয়ান বাজার অফিসের কনফারেন্স রুমে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সঙ্গে ওয়েব চলচ্চিত্রের পরিচালক ফরিদুল হাসান ও নায়িকা আঁচল আঁখির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন আঁচল ও তাসকিন রহমান। জানা গেছে, নভেম্বরের শেষের দিকে ওয়েব চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। আঁচল বলেন, ‘ভালো একটি গল্পে কাজ করার সুযোগ পাচ্ছি। আরটিভি ও নির্মাতা ফরিদুল হাসান ভাইকে ধন্যবাদ সুন্দর একটি গল্পে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য। আসলে আমি বাছাই করা গল্পে কাজ করছি, সেরকম একটি গল্পে এই ওয়েব চলচ্চিত্র হবে।’

আঁচল বর্তমানে ব্যস্ত আছেন গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ চলচ্চিত্রর শুটিং নিয়ে। শেষের দিকে ‘চিতকার’ শিরোনামের একটি ওয়েব চলচ্চিত্র। মুক্তির অপেক্ষায় মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ সিনেমাটি।

অর্থসূচক/এমএস