জন্মদিনে ময়ূরের বেশে হাজির পরী

0
85

ঢাকাই চলচ্চিত্রেরর দর্শকনন্দিত নায়িকা পরীমনি। প্রতি বছর জন্মদিনে নতুন নতুন চমক থাকে তার। এবারো ব্যতিক্রম হয়নি। শনিবার রাতে রাজধানীর পাঁচ তারকা হোটেলে উযাপিত হয় তার জন্মদিনের অনুষ্ঠান। এ সময় ময়ূরের বেশে হাজির হয়ে সবাইকে তাক লাগিয়ে এই এই নায়িকা।

পরীর গায়ে ঝুলছিল ময়ূরের পালক। সবুজ গাউনে নিজেকে ময়ূর সাজিয়ে উপস্থিত সবাইকে চমকে দিয়েছেন লাস্যময়ী এই চিত্রনায়কা। তাই এই সাজ দেখে অবাক আমন্ত্রিত সবাই। এযেন এক ভিন্ন পরী। শুধু নিজেই ময়ূর সাজেনি পরী। অনুষ্ঠানস্থলের চারদিকও ছিল ময়ূরের পালকে ঢাকা।

প্রত্যেক জন্মদিনে পরীমনি আলাদা একটি রঙ বেছে নেন অনুষ্ঠান রাঙাতে। এবার তার থিম ছিল সবুজ। বলরুম, স্টেজ কিংবা আমন্ত্রিত অতিথিরাও এসেছেন সবুজ গায়ে জড়িয়ে। পরী নিজেও পরেছেন সবুজ রঙয়ের বিশেষ গাউন।

পরীমনি বলেন, প্রতিবছর আমার জন্মদিনের অনুষ্ঠানে একটি আলাদা রঙ নির্ধারণ করে থাকি। এ বছরের বেশিটা সময় ঘরবন্দি কেটেছে। প্রকৃতির রঙ সবুজ, আমার কাছে মনে হয়েছে এই রঙটি মনে একটা অন্যরকম প্রশান্তি দেয়। তাই এবার সবুজ বেছে নিয়েছি। আমার বেশ ভালো লাগে সবাইকে নিয়ে খুব আনন্দে দিনটি উদযাপন করি। এবারও খুব ভালো লাগছে। করোনা ভাইরাসের মধ্যে ঘরবন্দি থেকে মন যতটা খারাপ হয়েছিল, তবে আজ তার চেয়েও বেশি আনন্দিত।

 

অর্থসূচক/এএইচআর