‘ব্যারিস্টার রফিক-উল হকের সততা, ন্যায়পরায়ণতা ছিলো অনন্য উচ্চতায়’

0
72

প্রখ্যাত আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

শনিবার (২৪ অক্টোবর) এক শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত রফিক-উল হকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

শোক বার্তায় জিএম কাদের বলেন, ব্যারিস্টার রফিক-উল হক ছিলেন একজন আদর্শ মানুষ। তার সততা, ন্যায়পরায়ণতা এবং সাহসিকতা ছিলো অনন্য উচ্চতায়। ব্যারিস্টার রফিক-উল হক অসাধারণ যোগ্যতায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে অ্যাটর্নি জেনারেলের দায়িত্ব পালন করেছেন। ব্যারিস্টার রফিক-উল হক সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে অনুকরণীয় হয়ে থাকবেন। তার মৃত্যুতে জাতি এক অকৃত্রিম অভিভাবককে হারালো। রফিক-উল হকের মৃত্যুতে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। প্রচলিত রাজনীতির উর্ধ্বে থেকে ব্যারিস্টার রফিক-উল হক সব সময় রাজনীতিবীদদের যেমন সহায়তা করেছেন, তেমনি রাজনীতির কঠোর সমালোচনা করতেও পিছপা হননি কখনো।

প্রখ্যাত আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।