মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন জাগো নিউজ

0
63

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।

বুধবার (২১ অক্টোবর) শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ফাইনাল ম্যাচে গাজী টিভিকে ৩-০ গোলে হারিয়ে ডিআরইউ মিডিয়া কাপের এবারের চ্যাম্পিয়ন হয় জাগো নিউজ।

ম্যাচটি শুরু হয় বেলা ১১ টায়। ফাইনাল ম্যাচটিতে দলের পক্ষে একাই তিন গোল অর্থাৎ হ্যাটট্রিক করেছেন জাগো নিউজের চিফ রিপোর্টার ও ফুটবল দলের অধিনায়ক মনিরুজ্জামান উজ্জ্বল।

ফাইনালের ম্যাচসেরাই  ম্যান অব দ্য টুর্নামেন্টের পুরস্কার জিতেছেন মনিরুজ্জামান উজ্জ্বল। টুর্নামেন্টে দুটি হ্যাটট্রিকসহ ১০ গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতার পুরস্কারও জিতেছেন তিনি।

এর আগে সোমবার (১৯ অক্টোবর) দৈনিক নয়া দিগন্তকে ৬-০ গোলে হারিয়ে শীর্ষ আটে জায়গা করে নেয় জাগো নিউজ। পরে মঙ্গলবার ডেইলি সানের বিরুদ্ধে ৩-১ গোলের জয়ে সেমিতে ওঠে তারা এবং মিফাইনাল ম্যাচে বার্তা২৪.কমকে ১-০ গোলে হারিয়ে পেয়ে যায় ফাইনালের টিকিট।

জাগো নিউজের টিম- মনিরুজ্জামান উজ্জ্বল, শফিকুল ইসলাম, সাঈদ শিপন, মাসুদ রানা, জসীম উদ্দীন, ফজলুল হক মৃধা, জাহাঙ্গীর আলম ও অতিথি খেলোয়াড় শফিক কলিম।

টিম ম্যানেজার ছিলেন জাগো নিউজের বিশেষ সংবাদদাতা রফিকুল ইসলাম।

অর্থসূচক/এমএস