বিয়ে করছেন সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে!  

0
53

সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। সম্প্রতি তার একটি সাদা গাউন পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে নেটিজেনরা নানা রকম মন্তব্য করছেন। সবার ধারনা তিনি বিয়ে করছেন।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সাদা গাউন পরা ছবিটি শেয়ার করার পর তা ভাইরাল হয়ে যায় হু হু করে। সত্যি কি তিনি বিয়ে করছেন?

না, তিনি বিয়ে করছেন না। মূলত শ্যুটিংয়ের জন্য সাদা গাউন পরে হাজির হয়েছেন অভিনেত্রী। বিয়ে কবে করছেন, সে বিষয়ে স্পষ্টভাবে তিনি কিছু জানাননি।

চলতি বছরের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেন অঙ্কিতা। প্রায় ৬ বছর সুশান্তের সঙ্গে লিভ ইন করেন অঙ্কিতা। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর নিজেকে সামলে নিয়ে বিকি জৈনের সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা। শোনা যায়, শিগগিরই বিয়ে করবেন তারা। অঙ্কিতা যখন বিকির সঙ্গে নিজের জীবন গুছিয়ে নিতে ব্যস্ত হয়ে ওঠেন, সেই সময়ই সুশান্তের মৃত্যুর খবরে ফের ভেঙে পড়েন তিনি।

এছাড়া সুশান্তের মতো একজন প্রাণচ্ছ্বল মানুষ কখনো আত্মহত্যা করতে পারেন না বলে জোর গলায় দাবি করেন অঙ্কিতা। যার প্রেক্ষিতে রিয়া চক্রবর্তীর কটাক্ষের মুখে পড়েন তিনি। অঙ্কিতা কেন সুশান্তকে ”বিধবার” মতো ব্যবহার করছেন বলে প্রশ্ন তোলেন রিয়া।

শুধু তাই নয়, মাদক মামলায় জামিন পেয়ে বাইরে বেরনোর পর অঙ্কিতার বিরুদ্ধে রিয়া মানহানির মামলা করতে পারেন বলেও খবর পাওয়া যায়। যদিও বিষয়টি নিয়ে কোনো রকম পালটা মন্তব্য করেননি সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী।

অর্থসূচক/এএ/এমএস