মার্কেন্টাইল ব্যাংকের মাধ্যমে দেয়া যাবে ন্যাশনাল লাইফের প্রিমিয়াম

0
73

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড তার অনলাইন ব্যাংকিং সুবিধা, মোবাইল ব্যাংকিং সেবা ‘মাইক্যাশ’, ডিজিটাল ব্যাংকিং অ্যাপ (MBL Rainbow), এজেন্ট ব্যাংকিং ও অন্যান্য ডেলিভারি চ্যানেলের মাধ্যমে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স গ্রাহকদের লাইফ ইনস্যুরেন্স প্রিমিয়াম সংগ্রহের দায়িত্ব পেল।

মার্কেন্টাইল ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী এবং ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের পক্ষে মুখ্য নির্বাহী মো. কাজিম উদ্দিন এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর করেন।

ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি ডব্লিউ এম মোর্তজা, আদিল রায়হান ও শামীম আহমেদ, এসইভিপি ও হেড অব এইচআরডি মোহাম্মদ ইকবাল রেজওয়ান, হেড অব মোবাইল ব্যাংকিং ডিভিশন (ভারপ্রাপ্ত) মো. মেহেদী হাসান এফসিএ, এভিপি ও হেড অব মার্কেটিং ডিভিশন (ভারপ্রাপ্ত) তপন জেমস রোজারিও এবং ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের পক্ষে উপব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, এসইভিপি ও মুখ্য আর্থিক কর্মকর্তা প্রবীর চন্দ্র দাস এফসিএ, কাজী মোহাম্মদ মহসিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/কেএসআর