পূজার উপহার পেয়ে হাসি ফুটলো তাদের মুখে

0
65

আর কিছুদিন পরই শারদীয় দুর্গা পূজা। আর এই উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বী শিল্পীদের জন্য উপহারের ব্যবস্থা করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।আজ (২০ অক্টোবর) বিকেল ৪টায় চলচ্চিত্র শিল্পী সমিতিতে হিন্দু ধর্ম অনুসরণকারী শিল্পীদের মধ্যে নগদ টাকা ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, আমরা ঈদে শিল্পীদের ঈদ উপহার দিয়েছি, এবার পূজায় হিন্দু ধর্মাবলম্বীদের উপহার দিলাম। এটা শিল্পীদের জন্য সম্মানের। তাদের প্রতি সম্মান ও ভালোবাসার জায়গা থেকেই এই উপহার। আশা করছি, শিল্পীরা নিজের সমিতির উপহার পেয়ে খুশি হয়েছেন।

উপহার পেয়ে শিল্পীরা বলেন, এটি আমাদের অনেক বড় প্রাপ্তি। কেননা আমাদের সম্মান জানিয়ে ভালোবাসে আমাদের জন্য উপহারের ব্যবস্থা করেছেন। ভালোবাসা ও কৃতজ্ঞতা আমাদের এই ভালোবাসার প্রতিষ্ঠান শিল্পী সমিতির কাছে।

এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি শিল্পীদের ঈদ ও পূজায় উপহার দিয়েছে। এছাড়া করোনাকালে বেশ কয়েকবার অসচ্ছল শিল্পীদের সহযোগিতা করছে শিল্পী সমিতি। তাছাড়া বাংলাদেশ চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতি (সিডাব), ক্যামেরাম্যান সমিতি, ড্রেসম্যান সমিতিতে আর্থিক সহায়তা করে শিল্পী সমিতি।

অর্থসূচক/এএ/এমএস