হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন আমির সিরাজী

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন চলচ্চিত্র অভিনেতা আমির সিরাজী। আজ শনিবার (২ জানুয়ারি) দুপুরে রাজধানীর রামপুরায় নিজের বাসায় ফেরেন এ অভিনেতা।

জানা গেছে, আগের চেয়ে কিছুটা শারীরিক উন্নতি হয়েছে আমির সিরাজীর। তবে এখানো পুরোপুরি সুস্থ নন। বাসায় ১৪ দিন বিশ্রামে থাকার পর ফের হাসপাতালে চেকআপের জন্য যেতে হবে।

আরও জানা যায়, আমির সিরাজীর হার্টে ব্লক আছে কিনা সেটা জানার জন্য চিকিৎসক এনজিওগ্রাম করার পরামর্শ দিয়েছেন। কিন্তু টেস্টটি করার জন্য এই অভিনেতার শারীরিক এখনো প্রস্তুত হয়নি। আরও কিছুটা ভালো হলে তার এনজিওগ্রাম করা যাবে। ততদিন পর্যন্ত বাসায় তিনি বিশ্রাম নেবেন।

বেশ কিছুদিন ধরে ময়মনসিংহে নিজের গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন আমির সিরাজী। গত রোববার (২৭ ডিসেম্বর) তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হলে গত মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে আমির সিরাজীকে ঢাকায় এনে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে তার করোনা টেস্ট করালে রিপোর্ট নেগেটিভ আসে এবং বেশকিছু রক্তের টেস্টও ভালো আসে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.