জিয়া উদ্দিন আলমের সুরে গাইলেন প্রতীক হাসান

বিনোদন প্রতিবেদক

0
320

প্রথমবারের মতো জিয়াউদ্দিন সুরে গাইলেন জনপ্রিয়া কন্ঠ শিল্পী প্রতিক হাসান। একটি ফিউশন স্যাড গানের ধারায় তৈরি হওয়ায় নতুন গানে

কাজ করেছেন প্রতিক হাসান। সম্প্রতি গানটির রেকর্ডিংএর কাজ সম্পন্ন হয়েছে লালমাটিয়ায় রেজয়ান শেখ এর ষ্টুডিওতে।গানটি লিখেছেন তরুন কণ্ঠশিল্পী শাহরিয়ার বাঁধন। সুর করেছেন জিয়াউদ্দিন আলম ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ।

প্রতিক হাসান জানান, গানটির কথা ও সুর এক কথায় অসাধারণ। জিয়াউদ্দিন আলমের সুরে গান গাইছি এ প্রথম। এর আগে তার কথায় অনেক গান গাওয়া হয়েছে আমার। কিন্তু সুরে এই প্রথম গান করেছি।আমি আসলে বেছে কাজ করি সেটা ভালো লেগেছে তাই কাজটি করেছি। সামনে আরো কিছু গানের নতুন পরিকল্পনা রয়েছে আমার।

গানটি প্রসঙ্গে সুরকার জিয়াউদ্দিন আলম জানান গানটি সুর করার সময়ে আমি প্ল্যান করে কাজটি করেছি যে গানটি প্রতিক হাসানকে দিয়ে গাওয়াবো, আর সেই চিন্তা থেকেই এই ধরনের একটি সুর করার চেষ্টা করেছিলাম, সর্বোপরি গানটি নিয়ে আমি খুব আশাবাদী। কথা ও সুর মিলিয়ে প্রতিক হাসানের গায়কি সব মিলিয়ে এক কথায় খুবই চমৎকার একটি গান হবে বলে আশা করছি। শ্রোতারা নিরাশ হবে না বলে আমি মনে করি।

গানটি খুব শিগগিরই এজেএস ক্রিয়েটিভ মিডিয়ার ব্যানার থেকে মিউজিক ভিডিওসহ গানটি প্রকাশ পাবে বলে নিশ্চিত করেন প্রযোজনা প্রতিষ্ঠান।

অর্থসূচক/এমএস