স্ক্যান রিপোর্ট হারিয়ে বিপাকে মিচেল মার্শ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে মাত্র ৪ বল করেই ছিটকে গেছেন মিচেল মার্শ। তাই আরব আমিরাত ছেড়ে অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন তিনি।

সানরাইজার্স হায়দরাবাদের এই পেসার গোড়ালির চোটে পড়েছেন। দেশে ফিরেই এক অদ্ভুতুড়ে কাণ্ডের মুখোমুখি হয়েছেন তিনি। তার পায়ের স্ক্যান রিপোর্ট আরব আমিরাত থেকে অস্ট্রেলিয়ায় পৌঁছেনি।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে পাওয়া পায়ের চোট এই টুর্নামেন্ট থেকেই ছিটকে দিয়েছে। অস্ট্রেলিয়ায় পৌঁছে এই পেসার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে জানান তার স্ক্যান রিপোর্টের কোনো খোঁজ পাচ্ছেন না তিনি। এমনকি আইপিএল থেকে ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে তার স্ক্যানের কোনো কপি পাঠানো হয়নি। আরব আমিরাতে করা স্ক্যান রিপোর্টগুলোর কী হল তা বুঝতে পারছেন না ২৮ বছর বয়সী এই অলরাউন্ডার।

তিনি বলেন, ‘আমরা আসলেই জানি না আরব আমিরাতে স্ক্যান রিপোর্টের কি হয়েছে। ক্রিকেট অস্ট্রেলিয়াও এর কোনো খোঁজ পাচ্ছে না। এটা অনেকটা অদ্ভুত মুহূর্ত। এটা হতাশার এবং কিছুটা কিছুটা দুর্ভাগ্যেরও। আমি এভাবে বলের জন্য ডাইভ দিয়েছি আমার ক্যারিয়ারে এক হাজারবারের মতো। আমার (জুতোর) স্পাইক উইকেটে আটকে গিয়েছিল। এই ইনজুরি খুবই হতাশার।’

এবারই প্রথমবারের মতো ইনজুরিতে পড়েননি মার্শ। এর আগে ২০১৭ সালে সাইড স্ট্রেইনের চোটে পড়েছিলেন রাইজিং পুনে ওয়ারিয়র্সের হয়ে আইপিএল খেলার সময়। একই বছর তার কাধের অস্ত্রোপচার করাতে হয়েছিল।

অর্থসূচক/এএইচআর