বাবা হলেন অস্কারজয়ী জোকার

বাবা হতে যাচ্ছেন ‘জোকার’খ্যাত অভিনেতা জোয়াকিন ফিনিক্স, এমন খবর ছড়িয়েছিলো চার মাস হয়ে গেছে। এই অভিনেতা কিংবা তার অভিনেত্রী স্ত্রী রুনি মারা বিষয়টি নিয়ে মুখ না খোলায় বিষয়টি গুজবে ছিলো। তবে এবার সংবাদটি সত্যি হিসেবে প্রকাশ হলো।

ছেলে সন্তানের বাবা হয়েছেন অস্কারজয়ী অভিনেতা জোয়াকিন ফিনিক্স। তার পুত্র সন্তানের নাম রাখা হয়েছে রিভার। চলতি বছরের মে মাসে খবর ছড়িয়ে পড়ে রুনি মারা ছয় মাসের অন্তঃসত্ত্বা। যদিও তিনি বা তার সঙ্গী জোয়াকিন ফিনিক্স কখনও গর্ভাবস্থার বিষয়টি গণমাধ্যমের সামনে আলোচনায় নিয়ে আসেননি।
পরিচালক ভিক্টর কোসাকোভস্কি সম্প্রতি প্রকাশ করেছিলেন যে এই জুটি ২০২০ জুরিখ ফিল্ম ফেস্টিভ্যালে একটি সুন্দর পুত্রকে পরিচয় করিয়ে দেবে। অবশেষে সেটাই হতে চলেছে। বাবা হবার খবরটি প্রকাশ হতেই শুভেচ্ছায় ভাসছেন জোয়াকিন ফিনিক্স।

প্রসঙ্গত, জোয়াকিন ফিনিক্স একজন মার্কিন অভিনেতা, প্রযোজক ও সমাজকর্মী। গেল বছর জোকার সিনেমায় দুর্দান্ত অভিনয় করে তিনি অস্কার জিতে নেন। সম্প্রতি স্ত্রী অভিনেত্রী রুনি মারার সঙ্গে জুটি বেঁধে একটি নতুন কাজ করতে যাচ্ছেন তিনি। এটি মূলত একটি তথ্যচিত্র। নাম ‘দ্যা এন্ড অফ মেডিসিন’। সিনেমাটির বিষয়বস্তু হিসেবে তুলে ধরা হয়েছে জুনোটিক রোগ।

 

অর্থসূচক/এএইচআর