মনিপুর কলেজের সঙ্গে ইউসিবির চুক্তি

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এর সঙ্গে এক চুক্তি সম্পাদন করেছে রাজধানীর মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ। আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ব্যাংকের কর্পোরেট কার্যালয়ে এ চুক্তি সম্পাদিত হয়।

চুক্তি অনুযায়ী, ইউসিবি স্কুলের ছাত্রদের জন্য রিয়েল টাইম অনলাইন ফি কালেকশন ব্যবস্থা, ওভার দ্য কাউন্টার সেবার মাধ্যমে স্কুলের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য অটোমেটেড পেরোল ব্যবস্থা, ইন্টারনেট ব্যাংকিং, ইউপে, ইউক্যাশ প্রভৃতি ডিজিটাল সেবা সহ বহুমুখী ব্যাংকিং সেবা প্রদান করবে। এছাড়া, মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে দু’টি ইউসিবি উপশাখার কর্যক্রমও শুরু হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী এবং মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের উপদেষ্টা কামাল আহমেদ মজুমদার। আরও উপস্থিত ছিলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল।

ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মামদুদুর রশিদ, উপ ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক, মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের চেয়ারম্যান রাশাদা আখতার এবং মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী, ইউসিবি’র উপ ব্যবস্থাপনা পরিচালক আবুল আলম ফেরদৌস, ইউসিবি’র উপ ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন, ইউসিবি’র এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান, ইউসিবি’র এসইভিপি মো. শহ আলম ভুইয়া, ইউসিবি’র এসইভিপি মো. সেকেন্দার-ই-আজম, স্কুলের গর্ভনিং বডির সদস্য এ কে এম দেলোয়ার হোসেন এবং মো. তৌহিদুল ইসলাম সহ বিভিন্ন কর্মকর্তারা।

অর্থসূচক/কেএসআর