আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৩ মাসব্যাপী বিশেষ ট্রেনিং কোর্স অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডে ‘সার্টিফাইড এএমএল এন্ড সিএফটি প্রফেশনাল’শীর্ষক তিন মাসব্যাপী বিশেষ ট্রেনিং কোর্সের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফআইইউ ডেপুটি হেড এবং বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোঃ নজরুল ইসলাম । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।

চট্টগ্রাম ও বগুড়া জোনের সকল শাখাসমূহের ব্যামেলকো এবং প্রধান কার্যালয়ের নির্বাহীসহ ৬৩ জন ট্রেনিং কোর্সে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে উপব্যবস্থাপনা পরিচালক মোঃ শফিকুর রহমান, মোঃ মাহমুদুর রহমান, আবেদ আহাম্মদ খান, মোঃ আবদুল্লাহ আল-মামুন, এআইবিটিআরই ডিরেক্টর জেনারেল মোঃ আব্দুল আউয়াল সরকার, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ ইয়াহিয়াসহ ব্যাংকের শীর্ষ নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএফআইইউ ডেপুটি হেড মোঃ নজরুল ইসলাম বলেন, দেশের বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে সর্বপ্রথম আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এ ট্রেনিং কোর্স চালু করে একটি মাইলফলক স্থাপন করেছে যা একটি অনুকরণীয় দৃষ্টান্ত। তিনি সকল ব্যামেলকোকে বিএফআইই’র রিপোর্টিং এর ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানান।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীবৃন্দ এএমএল এন্ড সিএফটি কমপ্লায়েন্স আগের চেয়ে বেশি সতর্ক থাকবেন এবং এ বিষয়ে ব্যাংকের রেটিং উন্নয়নে সক্রিয় ভূমিকা রাখবেন।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.