আমরা নেটওয়ার্কসের বন্ড অনুমোদন

aamra
আমরা নেটওয়ার্কস লোগো।

শেয়ারবাজারে তালিকাভুক্ত আমরা নেটওয়ার্কসের ১০০ কোটি টাকার ফুল্লি রিডেম্বল নন-কনর্ভাটেবল জিরো কুপন বন্ড অনুমোদন করেছে শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। বুধবার (২৩ সেপ্টেম্বর) বিএসইসির ৭৪১তম সভায় এ অনুমোদন দেয়া হয়েছে।

বিএসইসির নির্বাহী পরিচালক (চলতি দায়িত্ব) ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বন্ডটির বৈশিষ্ট্য হচ্ছে নন-কনর্ভাটেবল, ফুল্লি রিডেম্বল, আনসিকিউরড, আনলিস্টেড, জিরো কুপন বন্ড। যার হার ৮.৬৮% থেকে ৯.৭৩% পর্যন্ত। বন্ডটি বিভিন্ন প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী, ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানসমূহ এবং অন্যান্য যোগ্য বিনিয়োগকারীদেরকে প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে ইস্যু করবে।

উল্লেখ্য, এই বন্ড ইস্যুর মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে অর্থ উত্তোলন করে আমরা নেটওয়ার্কস ইমপ্লিমেন্টেশন অব এ নিউ প্রজেক্ট, লোন রিপ্লেসমেন্ট এবং ওয়ার্কিং ক্যাপিটাল রিকোয়ারমেন্ট কাজে ব্যবহার করবে।

এই বন্ডের প্রতি ইউনিটের অভিহিত মূল্য ১ লাখ টাকা।

এই বন্ডের ট্রাস্টি এবং লিড অ্যারেঞ্জার হিসেবে যথাক্রমে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট এবং লংকা বাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড কাজ করছে।