আইপিএলে অনিশ্চিত মার্শ?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ম্যাচটিতে ইনজুরিতে পড়েন সানরাইজার্স হায়দরাবাদের অলরাউন্ডার মিচেল মার্শ। অস্ট্রেলিয়ার এই পেস অলরাউন্ডার আইপিএলের বাকি অংশে নাও খেলতে পারেন।

হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির একটি সূত্র সংবাদমাধ্যম পিটিআইকে বলেছে, এটা গুরুতর ইনজুরি মনে হয়েছে। সে আর কোনও ম্যাচ খেলতে পারবে কিনা আমি নিশ্চিত নই। মার্শ যদি আইপিএল থেকে ছিটকে পড়েন তাহলে ৩৭ বছর বয়সী অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ানকে দলে ভেড়াবে হায়দরাবাদ। আইপিএলে ৪০টি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে ক্রিশ্চিয়ানের।

ব্যাঙ্গালোরের বিপক্ষে মাত্র চার বল করার পরই গোড়ালিতে চোট পেয়ে মাঠ ছাড়েন মার্শ। পরবর্তীতে ইনজুরিগ্রস্ত পা নিয়ে দলের স্বার্থে আট উইকেট পড়ে যাওয়ার পর ব্যাটিংয়েও নামেন তিনি। যদিও রানের খাতা খোলার আগেই আউট হতে হয় তাঁকে। আউট হওয়ার পরও ফিজিও’র সাহায্য নিয়ে মাঠ ছাড়তে হয় মার্শকে। মার্শের ইনজুরিতে চিন্তিত অধিনায়ক ডেভিড ওয়ার্নারও।

ম্যাচ শেষে তিনি বলেন, ‘ব্যাট হাতে ক্রিজে গিয়ে দুর্দান্ত সাহসের পরিচয় দিয়েছে মিচেল। তবে ওর চোটের অবস্থা মোটেই ভাল ঠেকছে না। পায়ে ভর দিতে পারছে না ও। আশা করছি ওর চোট খারাপ দিকে যাবে না যতই ব্যথা হোক না কেন। আর সেই প্রার্থনাই করছি।’

 

অর্থসূচক/এএইচআর