গোয়েন্দা প্রধান চরিত্রে দোয়েল

মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল। তবে শোবিজে দোয়েল ম্যাশ নামেই পরিচিত তিনি। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায় তার অভিনীত ‘আলফা’ ছবিটি গত বছর মুক্তি পায়।  ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। ছবিটি ৯২তম অস্কারের বেস্ট ইন্টারন্যাশনাল ফিচার ফিল্ম বিভাগে প্রতিযোগিতা করবে।

এদিকে নতুন কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে দোয়েলের। সম্প্রতি কাজ করেছেন ওয়েব সিরিজ ক্রসরোডে। যেখানে তাকে গোয়েন্দা প্রধান হিসেবে দেখা যাবে।

দোয়েল বলেন, সাধারণত পর্যটন এলাকা গুলোতে নানা ধরনের ক্রাইম হয়। এর মাঝে হত্যাটা বেশী দেখা যায়। মূলত এই ওয়েব সিরিজের প্রথম সিজনের এমনি একটি গল্প দেখতে পারবে দর্শক। আর এই সিরিজটিতে আমি একজন গোয়ন্দা অফিসার হিসেবে কাজ করেছি।

ওয়েব সিরিজটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দিপা খন্দকার, মনজ প্রামানিক, ইয়াশ রোহান, নাফিজা তুশি সহ আরো অনেকে।

অল্প কিছুদিনের মাঝেই ওয়েব সিরিজটি একটি অনলাইন প্লাটফর্মে মুক্তি পাবে বলে জানা গেছে।

এদিকে ‘আজব কারখানা’ নামের একটি ছবির কাজ শেষ করেছেন দোয়েল। এতে একজন প্রোগ্রাম প্রডিউসারের চরিত্রে দেখা যাবে তাকে। শবনম ফেরদৌসি পরিচালিত এ ছবিতে দোয়েলের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এছাড়াও ছবির আরেক নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন শাবনাজ সাদিয়া ইমি।

এর আগে বেশ কিছু মিউজিক ভিডিও, সিরিয়াল দেখা গেছেও দোয়েলকে। এর বাইরে এম রাশেদ জামান পরিচালিত ‘চন্দ্রাবতীর কথা’ ও নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ চলচ্চিত্রে কাজ করেছেন এ অভিনেত্রী।

অর্থসূচক/এএ/এমএস