শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home App Home Page কিসের ইঙ্গিত দিলেন মাহি?

কিসের ইঙ্গিত দিলেন মাহি?

কিসের ইঙ্গিত দিলেন মাহি?

ঢাকাই সিনেমার অগ্নিকন্যা খ্যাত চিত্রনায়িকা মহিয়া মাহি। চলচ্চিত্র ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি সুপার হিট চলচ্চিত্র। এরপর বেশ কিছু দিনের বিরতি। তবে সম্প্রতি বিরতি কাটিয়ে ফের কাজে ফিরেছেন মাহি। শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ এই নায়িকা। তবে শনিবার তার ফেসবুকের একটি পোস্ট সবার নজড় কেড়েছে। যেখানে অভিনেত্রী লিখেছেন, তিন দিন পর ‘গুরুত্বপূর্ণ তথ্য’ জানাবেন তিনি।

নায়িকা সেই স্ট্যাটাসে লিখেন- আজকে থেকে ঠিক তিন দিন পর সবার উদ্দেশ্যে একটা গুরুত্বপূর্ণ তথ্য দেবো। আশা করি সবার সহযোগিতা পাবো।

আর নায়িকা কেন এমন স্ট্যাটাস দিয়েছেন এ নিয়ে জল্পনা এখন তুঙ্গে। কেউ কেউ বলছেন, তিন দিন পর কী এমন বলবেন মাহি! সেটিকি ব্যক্তিগত নাকি সিনেমাবিষয়ক? তিনি কি সহযোগিতা চাইছেন?

এদিকে সে দিন বিকালে আরেকটি আবেগঘন পোস্ট লেখেন মাহি। তিনি লেখেন, চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেব এমন মানুষ আমি না। কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারাজীবন তাদের প্রতি থাকল প্রাণভরা শ্রদ্ধা।

মাহির স্ট্যাটাস দেখে আবার অনেকেই তার সংসার নিয়ে চিন্তায় আছেন, কেননা বেশ লম্বা সময় ধরে নিজের সংসার নিয়ে ঝামেলায় ছিলেন বলে মিডিয়াতে গুজন শোনা গিয়েছে। শোনা গেছে স্বামী অপুর সঙ্গে ‘ডিভোর্স’ হয়েছে মাহির। এদিকে তখন প্রায়ই মাহির ফেসবুকে নানা ধরনের স্ট্যাটাস দেখা যেতো যা থেকে অনেকেই ধারনা করে নিয়ে ছিলো হয়তো সত্যিই মাহির সংসার ভেঙ্গেছে।

প্রসঙ্গেত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। এরপর নানা সময়ে তাদের বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যেতো।

অর্থসূচক/এমএস