রায়নার পরিবারের উপর হামলাকারীরা গ্রেপ্তার

0
27

সুরেশ রায়নার পরিবারের উপর হামলা করা তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পাঞ্জাব পুলিশ। পাঞ্জাব পুলিশের ডিজিপি দিনকর গুপ্তা জানিয়েছেন এই হামলায় অংশ নেওয়া ব্যক্তিরা স্থানীয় ডাকাত দলের সদস্য। দলটির বাকি ১১ জন সদস্যকেও ধরার চেষ্টা করছে পুলিশ।

কয়েকদিন আগে পাঞ্জাবের পাঠানকোটে থাকা রায়নার পরিবারের উপর হামলা চালায় ডাকাতের একটি দল। সেই হামলায় নিহত হন রায়নার কাকা। পাশাপাশি পরিবারের আরো কয়েকজন সদস্যও আহত হয়। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় তাঁর এক ভাইয়েরও।

এই ঘটনার পরের দিনই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসর থেকে নিজের নাম সরিয়ে নেন ৩৩ বছর বয়সী রায়না। দুবাই থেকে দেশে ফিরে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংকে ট্যাগ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করেন তিনি।

রায়নার পরিবারের উপর হামলার কেসটি গুরুত্বসহকার নিয়ে তদন্ত শুরু করে পাঞ্জাব পুলিশ। এরই মধ্যে এই ঘটনার তদন্ত শেষও করেছে তারা। বিষয়টি নিশ্চিত করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং।

পাঞ্জাব পুলিশের তৎপরতায় সন্তুষ্ট রায়নাও। টুইটারে তাঁদেরকে এবং মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংকে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। রায়না লিখেছেন, ‘পুলিশ খুব ভাল কাজ করেছে। আমি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাবো আমাদের সাহায্য করার জন্য।’

তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের অন্যতম সদস্য সুরেশ রায়না। মিডল অর্ডারে খেলতে নেমে ঝড়ো ব্যাটিংয়ের মাধ্যমে দলকে অসংখ্যবার জয় এনে দিয়েছেন তিনি। এবারের আইপিএলে তাঁর না থাকাটা বড় আঘাত হয়েই এসেছে চেন্নাই শিবিরে।

 

অর্থসূচক/এএইচআর