করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে খোন্দকার ইব্রাহীম খালেদ

বিশিষ্ট অর্থনীতিবিদ ও কেন্দ্রীয় ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ (৮০) গুরুতর অসুস্থ অবস্থায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউ-তে রয়েছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ফুসফুসে সংক্রমণজনিত কারণে তাকে আইসিইউ-তে নেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) খ্যাতিমান এই ব্যাংকারের ভাই মোহাম্মদ খালেদ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন। এর তিনদিন আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্যামলীর ওই হাসপাতালে ভর্তি হন তিনি।

যদিও চিকিৎসকদের বরাত দিয়ে তার ভাই জানিয়েছেন এখনো স্বাভাবিক অবস্থায় আছেন তিনি। পারছেন কথাবার্তা বলতেও। দ্রুতই পরিস্থিতির উন্নতি হবে এমন আশা প্রকাশ করে দেশের মানুষের কাছে দোয়া চেয়েছেন তিনি।

করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তির পর বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হয় খোন্দকার ইব্রাহীম খালেদের। যেখানে দেখা যায় তিনি আক্রান্ত হয়েছেন নিউমোনিয়াতেও। যেটি বয়স বেশি হওয়ায় কিছুটা জটিল পরিস্থিতির সৃষ্টি করতে পারে বলেও আশঙ্কা করছেন চিকিৎসকরা।

কেন্দ্রীয় ব্যাংকের ডেপুটি গর্ভনর ছাড়াও খোন্দকার ইব্রাহীম খালেদ বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.