সিরিয়াল কিলার জয়া

0
130
অভিনেত্রী জয়া আহসান
অভিনেত্রী জয়া আহসান
অভিনেত্রী জয়া আহসান

দেশীয় চলচ্চিত্রে জয়া ইতোপূর্বে বিভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করেছেন। এবার তাকে দেখা যাবে সিরিয়াল কিলারের চরিত্রে। পরিচালক অনিমেষ আইচ পরিচালিত একটি ছবিতে এ্যাকশন লেডির ভূমিকায় অভিনয় করেছেন জয়া আহসান। এ্যাকশন দৃশ্যে শুটিং করতে গিয়ে একবার চোটও পেয়েছেন তিনি।

নুরুল আলম আতিকের ‘ডুব সাঁতার’ এবং রেদোয়ান রনির ‘চোরাবালি’ ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচনা-সমালোচনা দুটোই লাভ করেছেন অভিনেত্রী জয়া আহসান। তার অভিনীত দুটি ছবিই ব্যবসা সফল। এই সাফল্যের জন্যই পরিচালকদের পছন্দের তালিকায় এগিয়ে রয়েছে জয়া। আবার বড়পর্দায় অভিনয় করতে দেখা যাবে এই অভিনেত্রীকে। তবে ছবিটির নাম জিরো ডিগ্রি।

এই চলচ্চিত্রে জয়ার সহশিল্পী হিসেবে অভিনয় করবেন মাহফুজ আহমেদ এবং রুহি, মীর রাব্বি প্রমুখ। ছবিটি আগামি সেপ্টেম্বরে সারাদেশের বিভিন্ন জেলার কয়েকটি প্রেক্ষাগৃহ একসাথে মুক্তি পাবে।

চরিত্রটি আসলেই তার জন্য অনেক চ্যালেঞ্জিং ও রোমাঞ্চকর ছিল। প্রথমবারের মতো অ্যাকশন চরিত্রে দর্শক জয়াকে কিভাবে নেবে তা নিয়ে জয়া নিজেই শঙ্কিত।

জয়া বলেন, ‘আমার এই চরিত্রটি দর্শক মনে বিরূপ প্রভাব ফেলতে পারে। ‘গেরিলা’, ‘চোরাবালি’ এবং ‘পূর্ণ্যদৈর্ঘ্য প্রেম কাহিনী’ ছবিতে আমাকে সম্পূর্ণ ভিন্ন চরিত্রে দেখা গিয়েছিল। এবার আমি সিরিয়াল কিলারের চরিত্রে অবিনয় করেছি।’

ছবির এ্যাকশন চরিত্রে জয়াকে দেখে অনেকেই মুগ্ধ হবেন বলে জানান ওই ছবির পরিচালক অনিমেষ।

অনিমেষ বলেন, দ্রুতগতির ট্রেনের সামনে থেকে লাফ দেওয়ার দৃশ্যে শুটিং করতে গিয়ে পায়ে মারাত্মক ব্যথা পেয়েছিলেন জয়া। এসময় তার কোমরের মাংসপেশিতে টান লাগে। এই ব্যথা নিয়েই শুটিং অব্যাহত রেখেছিলেন তিনি।’

অদিত ও সন্ধির সুরে এই ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কনা, অদিত, ন্যান্সি ও সন্ধি। ছবির শুটিং শেষ হয়েছে। সম্পাদনার কাজও প্রায় শেষের দিকে। তাই জুলাই মাসে ছবিটি সেন্সরে জমা দেওয়ার আশা করছেন এই ছবির পরিচালক অনিমেষ।

এমআর/