করোনাজয়ী তরুণীকে জবরদস্ত ঢংয়ে স্বাগত জানাল বোন

অর্থসূচক ডেস্ক

0
105

মহামারি করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধে জিতে ঘরে ফিরছে বড় বোন, আদরের ছোট বোন কি আর ঘরে চুপচাপ বসে থাকতে পারেন? গলির মোড়ে করোনাজয়ী বোনকে দেখতে পাওয়ার সঙ্গে সঙ্গেই হিন্দি গানের সুরে জবরদস্ত নাচতে শুরু করলেন একবারে রাস্তার মাঝখানেই। ধূমধাম করে স্বাগত জানালেন বোনকে। শুধু তাই নয়, করোনার থাবা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসা ওই নারীকে রীতিমতো প্রদীপ জ্বালিয়ে, কপালে টিপ দিয়ে বরণ করে নেওয়া হল ঘরে।

সম্প্রতি ভারতে এ ঘটনা ঘটে। রোববার (১৯ জুলাই) আইপিএস অফিসার দীপাংশু কাবড়া এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন, যেটি দেখে আপনার গোমড়া মুখও হেসে উঠবে।

ভিডিওতে দেখা যাচ্ছে, করোনা থেকে সুস্থ হয়ে ওঠা এক নারী নিজের বাড়ির কাছে পৌঁছনো মাত্রই তার বোন উচ্চস্বরে গান চালিয়ে রাস্তাতেই নাচতে শুরু করে দেন। এমনকী করোনা থেকে সদ্য সুস্থ হয়ে ওঠা নারীও ছন্দে ছন্দে দুলে ওঠেন।

বলিউডের ছবি ‘চিল্লার পার্টি’-র সুপার হিট গান ‘টাই-টাই ফিশ’ চালিয়ে নাচলেন তরুণী, আর বোনের পাল্লায় পড়ে কোমর দুলিয়ে নিলেন করোনাজয়ী তরুণীও। ভিডিওটি অনেকেই পছন্দ করছেন।

ভিডিওটি পোস্ট করে দীপাংশু কাবড়া ক্যাপশনে লিখেছেন, দুই বোনের নাচ দেখে ভালো লাগল। করোনাকে হারিয়ে ঘরে ফেরা বড় দিদিকে তার বাড়িতে জবরদস্তভাবে স্বাগত জানানো হয়েছিল। কোনও মহামারিই কোনও পরিবারের হাসি কাড়তে পারে না।

সূত্র: এনডিটিভি

অর্থসূচক/কেএসআর