সুশান্ত চরিত্রে অভিনয় করবেন সেই শচীন

0
145

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। সম্প্রতি ‘সুইসাইড অর মার্ডার: অ্যা স্টার ওয়াজ লস্ট’ নামের সিনেমাটি নির্মাণের ঘোষণা দেন পরিচালক শামিক মৌলিক। চলচ্চিত্রটিতে সুশান্ত চরিত্রে অভিনয় করবেন টিকটক তারকা শচীন তিওয়ারি। ইন্ডিয়ান এক্সপ্রেস এ খবর প্রকাশ করেছে।

সিনেমাটি প্রযোজনা করছেন বিজয় শেখর গুপ্তা। সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেছেন প্রযোজক। তিনি জানিয়েছেন, এটি সুশান্ত সিং রাজপুতের বায়োপিক নয়। তবে সুশান্তের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মাণ করছি। আর সুশান্ত চরিত্রে অভিনয় করবেন নতুন মুখ শচীন তিওয়ারি।

এর আগে এক সাক্ষাৎকারে নির্মাতা শামিক মৌলিক জানান, পর্দায় সুশান্তের গল্প তুলে ধরার কারণ তিনি ইন্ডাস্ট্রি থেকে বড় তারকাদের আধিপত্য দূর করতে চান। এই সিনেমার মাধ্যমে তিনি বলিউডের নানা অসঙ্গতি তুলে ধরবেন।

এ পরিচালক বলেন, ‘আমি এই গ্যাং ভেঙে ফেলতে চাই। সুশান্তের সঙ্গে যত অন্যায় হয়েছে আমার গল্পে তা তুলে ধরা হবে। তাকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে। তাকে মানসিকভাবে নির্যাতন করা হয়েছে। এমনকি পর পর কয়েকটি সিনেমা থেকে বাদ দেওয়া হয়। সিনেমাটি বায়োপিক নয় কিন্তু সুশান্তের জীবন থেকে অনুপ্রাণিত। এটি ইন্ডাস্ট্রির অনেক গোপন বিষয় প্রকাশ করবে।’

আগামী সেপ্টেম্বরের মাঝামাঝি সময় সিনেমাটির শুটিং শুরু হবে। মুম্বাই, পাঞ্জাবে এর দৃশ্যধারণের কাজ হবে। চলতি বছরের ক্রিসমাসে এটি মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজক বিজয় শেখর গুপ্তা।

অর্থসূচক/এএইচআর