রোমাঞ্চিত টেলররা

0
128

করোনা ভাইরাসের আগমনে গত মার্চ মাসে অস্ট্রেলিয়া সফরের মাঝপথে দেশে ফিরতে হয় নিউজিল্যান্ডকে। এরপর থেকে ঘরেই সময় কেটেছে দেশটির ক্রিকেটারদের। লম্বা বিরতির পর সাম্প্রতিক সময়ে অনুশীলনে ফিরেছে তারা। মাঠে ফিরতে পেরেই দারুণ খুশি রস টেলররা।

নিউজিল্যান্ডের দক্ষিণাঞ্চলে অবস্থান করা ক্রিকেটারদের সঙ্গে নিয়ে গত ১৩ জুলাই লিংকনে চার দিনের ক্যাম্প অনুষ্ঠিত হয়। এবার উত্তরাঞ্চলের ক্রিকেটারদের নিয়ে ক্যাম্প শুরু হলো মাউন্ট মঙ্গানুইতে। যেখানে টেইলরের সঙ্গে আছেন ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, জিত রাভালরা। আগামী মাসে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলবেন টেলরসহ পাঁচ ক্রিকেটার। এ কারণে কিছুটা প্রস্তুতিও সেরে নিয়েছেন কয়েকজন।

অনুশীলন শেষে টেলর বলেন, গত কয়েকমাস কিছুটা অস্থিরতায় ছিল। ঘাসের ওপর ট্রেনিংয়ে ফিরতে পেরে ভালো লাগছে। আমাদের বেশ কয়েকজন সিপিএলে খেলতে যাবে। ক্রিকেটীয় অনুশীলনে ফিরতে পারাটা দারুণ ব্যাপার।

প্রধান কোচ গ্যারি স্টেড ও বোলিং কোচ শেন জার্গেনসেনের অধীনে চলতি সপ্তাহে দুই গ্রুপে ভাগ হয়ে ট্রেনিংয়ে অংশ নেবেন কিউই ক্রিকেটাররা। নিউজিল্যান্ডের করোনা পরিস্থিতি আশাব্যাঞ্জক থাকলেও ক্রিকেটারদের নিরাপত্তার স্বার্থে এতদিন মাঠে ফেরেনি দেশটির ক্রিকেট। আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, নেদারল্যান্ডস সফর ও বাংলাদেশ সফরও বাদ হয়ে গেছে তাদের।

অর্থসূচক/এএইচআর