বৃষ্টিও দমিয়ে রাখতে পারেনি ইমরুল-মিঠুনদের

0
103
ইমরুল

গতকাল সন্ধ্যা থেকে আকাশে মেঘের আনাগোনা। রাতের দিকে ক’ফোঁটা বৃষ্টি ঝড়ে থেমে যায়। আজ (২০ জুলাই) সকালের দিকে আকাশ জুড়ে ছিলো মেঘের ভেলা, সঙ্গে গুড়ি গুড়ি বৃষ্টি। তবে এই বৃষ্টিও থামিয়ে রাখতে পারেনি ইমরুল কায়েস-মোহাম্মদ মিঠুনদের।

ইমরুল

এদিন নির্ধারিত সময়েই মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুশীলনের জন্য উপস্থিত হয়েছেন দুজন। ৪ মাসের লম্বা বিরতির পর যে অনুশীলন শুরু হয়েছে ক্রিকেটারদের, তাতে এক বিন্দুও প্রভাব ফেলতে পারেনি বৃষ্টি।

গৃহবন্দী জীবনযাপনের পর ক্রিকেটারদের চাওয়াতেই স্বাস্থ্যবিধি মেনে তাদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই ধারাবাহিকতায় রবিবার থেকে শুরু হওয়া এই অনুশীলনে, প্রথম দিন শের-ই-বাংলায় আসেন ঢাকায় বসবাসরত চার ক্রিকেটারের ৩ জন। দ্বিতীয় দিন (আজ) অনুশীলন ছিল মিঠুন এবং ইমরুলের। সাড়ে ৯টা বাজে অনুশীলনে আসা মিঠুন অনুশীলন শুরু করেন ব্যাটিং দিয়ে। ৩০ মিনিট ব্যাটিং শেষে ১০টা ৪৫ মিনিটে জিমে চলে যান তিনি। ১০টা নাগাদ অনুশীলনে এসে ২৫ মিনিট জিম সেশন করেছেন ইমরুল। এরপর ইন্ডোরে ঘন্টাখানেক ব্যাটিং করেন। এরপর আবার ফিরে যান জিমে।

ঢাকার বাইরের আরও তিন ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে রবিবার থেকে আনুষ্ঠানিকভাবে অনুশীলন শুরু হয়েছে। যদিও বৃষ্টির কারণে চট্টগ্রামে গতকাল অনুশীলন করতে পারেননি নাঈম হাসান।

প্রাণঘাতী করোনা ভাইরাসের মাঝেই আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার (আইসিসি) দেয়া গাইডলাইন এবং স্বাস্থ্যবিধি মেনে ১০ ক্রিকেটারের জন্য ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করেছে বিসিবি। প্রথম ধাপের এই অনুশীলন চলবে ২৬ জুলাই পর্যন্ত।

অর্থসূচক/এএইচআর