নুরুল ইসলাম বাবুলের জানাজা কাল, বনানীতে দাফন

0
56

দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী, বীর মুক্তিযোদ্ধা ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলকে আগামীকাল মঙ্গলবার (১৪ জুলাই) রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে। এদিন বাদ জোহর যমুনা ফিউচার পার্কের সামনে সীমিত পরিসরে তার জানাজা অনুষ্ঠিত হবে।

আজ সোমবার (১৩ জুলাই) বিকেলে যমুনা গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ আলমগীর আলম গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, মরহুমের নামাজে জানাজা অত্যন্ত সীমিত পরিসরে যমুনা ফিউচার পার্কের সামনে আগামীকাল বাদ জোহর অনুষ্ঠিত হবে। এরপর মরহুমকে মুক্তিযোদ্ধা হিসেবে রাষ্ট্রীয় মর্যাদায় বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে।

আজ সোমবার (১৩ জুলাই) বিকালে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নুরুল ইসলাম বাবুল। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এর আগে গত ১৪ জুন নুরুল ইসলাম অসুস্থ হয়ে পড়লে তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তার কিডনি ক্ষতিগ্রস্ত হয়। বিশিষ্ট এই শিল্পোদ্যোক্তার চিকিৎসায় এভার কেয়ারের চিকিৎসক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মাহবুদের নেতৃত্ব ১০ সদস্যবিশিষ্ট মেডিকেল বোর্ড গঠন করা হয়।

এর বাইরে চীনের ৪ বিশেষজ্ঞ চিকিৎসক এবং সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের দুই বিশেষজ্ঞ চিকিৎসক টেলিকনফারেন্সের মাধ্যমে পরামর্শ দিয়েছেন।

অর্থসূচক/কেএসআর