রাজশাহীতে বাংলালিংকের থ্রিজি সেবা চালু

0
87
Rajshahi Bureau
রাজশাহীতে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে থ্রিজি সেবা চালু

রাজশাহী মহানগরীতে দেশের বৃহত্তম টেলিকম অপারেটর বাংলালিংকের থ্রিজি সেবা চালু করেছে। এ উপলক্ষে গতকাল বিকেলে মহানগরীর উৎসব সিনেমা হল থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে থ্রিজি সেবা চালু করেন বাংলালিংক।

বাংলালিংকের আমন্ত্রণে র‌্যালিতে যোগ দেন রাজশাহীর সিটি করপোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। বাংলালিংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন রিজিওনাল সেলস ম্যানেজার মো. মুশফিক উস সালেহীন, পিআর অ্যান্ড কমিউনিকেশন অ্যাসোসিয়েট ম্যানেজার ইফতেখার আযম শাফিনসহ অন্যান্য কর্মকর্তারা।

থ্রিজি সেবা প্রসঙ্গে রিজিওনাল সেলস ম্যানেজার মো. মুশফিক উস সালেহীন বলেন, বাংলালিংক প্রতিশ্রুতি পূরণে অঙ্গীকারাবদ্ধ। বাংলাদেশের টেলিযোগাযোগ প্রযুক্তির নিত্যনতুন সেবা প্রবর্তনে বাংলালিংক সবসময়ই এগিয়ে থাকবে। নতুন প্রযুক্তির উন্নত মানের সেবা দিতেই রাজশাহীতে উদ্বোধন করা হলো থ্রিজি সেবা।

উল্লেখ্য, গত বছরের অক্টোবরে বাণিজ্যিকভাবে বাংলালিংক থ্রিজি সেবার যাত্রা শুরু করে খুব অল্প সময়ের মধ্যেই রাজধানী ঢাকা, খুলনা, বন্দরনগর চট্টগ্রাম, নারায়ণগঞ্জ, সিলেট, ময়মনসিংহ, টাঙ্গাইল, বরিশাল, বগুড়া এবং রংপুরের গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে বাণিজ্যিকভাবে থ্রিজি সেবা পৌঁছে দিয়েছেন।