হাসপাতাল থেকে পালালেন করোনা রোগী, খুঁজে হয়রান পুলিশ

প্রতিনিধি

0
120

করোনা ভাইরাসে আক্রান্ত এক রোগী ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটের আইসোলেশন সেন্টার থেকে পালিয়ে গেছেন। খবর পেয়ে পুলিশ রোগীর খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে।

হাসপাতালের আইসোলেশন সেন্টারের দায়িত্বে নিয়োজিত ডা. একরামুল রেজা টিপু আজ সোমবার (০৮ জুন) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ৩৮ বছরের ওই রোগী সরাইল উপজেলার টিঘর গ্রামের বাসিন্দা।

ডা. টিপু জানান, হাসপাতালের কর্মীরা হঠাৎ দেখতে পান ওয়ার্ডে রোগী নেই। এরপর খোঁজাখুঁজি করার পর তারা বুঝতে পারেন যে, রোগী পালিয়েছে। পরে রোগীর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাড়িতে ফিরে যাননি বলে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরির্দশক (এসআই) আব্দুল সামাদ জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশ রোগীর খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে।

আইসোলেশন সেন্টার থেকে করোনায় আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন।

তিনি বলেন, এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করাসহ আইসোলেশন সেন্টারের নিরাপত্তা আরও জোরদার করতে জেলা পুলিশকে অনুরোধ করা হয়েছে।

অর্থসূচক/কেএসআর