গাঁজা ও পিকআপসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মোস্তাফিজ আমিন, স্টাফ রিপোর্টার, ভৈরব॥

0
149

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাক্ষ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকা থেকে ২৮ কেজি গাঁজাসহ জাহিদ (৩২) ও মনির হোসেন (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা। আটক জাহিদ ঢাকার কামরাঙ্গীরচরের নয়াগাঁও এলাকার শাহাজান এবং মনির শরীয়তপুরের জাজিরার জয়নগর এলাকার কলিম উদ্দিন বেপারির ছেলে। এ সময় মাদকদ্রব্য পাচারের কাজে ব্যবহার করা একটি পিকআপভ্যান এবং নগদ ২৬ হাজার ৭শ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প সূত্রে জানাযায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন, মাদক ব্যবসায়ীরা হবিগঞ্জ জেলার মাধবপুর এলাকা হতে ঢাকা মেট্রো-ন-১৪-৭৮৭৭ নীল-হলুদ রংয়ের পিকআপে করে মাদকদ্রব্যের একটি চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে একটি আভিযানিক দল আজ সোমবার সকালে ওই এলাকায় তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকেন।

তল্লাশীকালে সকাল সাড়ে ৬ টার দিকে পিকআপটি ঘটনাস্থলে আসলে তাতে তল্লাশী করে ২৮ কেজি গাঁজা ও ২৬ হাজার ৭শ টাকা উদ্ধার করে র‌্যাব। এ সময় পিকআপে থাকে জাহিদ ও মনির হোসেনকে আটক করা হয়।

আটকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আশুগঞ্জ থানায় সোপর্দ করা হবে বলে জানিয়েছেন কোম্পানী কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।