ভৈরবে করোনার উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪

মোস্তাফিজ আমিন

0
136

কিশোরগঞ্জের ভৈরবে করোনার উপসর্গ নিয়ে সিরাজ মিয়া (৬৫) ও শাহানা বেগম (৭০) নামে আরও দুইজনের মৃত্যু হয়েছে। পরে স্বাস্থ্য বিভাগের কর্মীরা মৃতদের বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছেন। সিরাজ মিয়া শহরের জগন্নাথপুর দক্ষিণ এবং শাহানা বেগম ভৈরবপুর উত্তর পাড়া এলাকার বাসিন্দা।

পারিবারিক সূত্রে জানা যায়, সিরাজ মিয়া বেশ কিছুদিন ধরে জ্বর-সর্দিতে আক্রান্ত ছিলেন। গতকাল রবিবার দুপুরে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে উপজেলার বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

অপরদিকে একই উপসর্গ নিয়ে ভৈরবপুর উত্তরপাড়া এলাকার মোস্তফা কামালের স্ত্রী শাহানা বেগম (৭০) আজ সোমবার ভোরে নিজ বাড়িতে মারা গেছেন।

এদিকে ভৈরবে নতুন করে আরও ২৪ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে উপজেলায় মোট ২৬৬ জন ভাইরাসটিতে আক্রান্ত হলেন। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে। এছাড়া নতুন করে ৩ জনসহ মোট সুস্থ হয়েছেন ৭১ জন।

আজ (৮ জুন) সকালে এই সব তথ্য জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা: বুলবুল আহমেদ।

এদিকে ঈদের পর ভৈরবে করোনা ভাইরাস শনাক্ত এবং মৃতের সংখ্যা বেড়ে যাওয়ায় উপজেলা প্রশাসনের নির্দেশে গত ৫ জুন থেকে আগামী ২০ জুন পর্যন্ত এখানকার সকাল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। তবে ওষুধের দোকান ও কাঁচাবাজার খোলা থাকবে।

অর্থসূচক/এএইচআর