অস্ট্রেলিয়ার সৈকতে হাঙরের আক্রমণে সার্ফারের মৃত্যু!

আন্তর্জাতিক ডেস্ক

0
187

অস্ট্রেলিয়ার জনপ্রিয় সল্ট বিচে বিশাল হাঙরের আক্রমণে প্রাণ গেল সার্ফারের। হাঙরের আক্রমণের পর অন্যান্য সার্ফাররা ওই ব্যক্তিকে ছাড়িয়ে আনেন। তবে সৈকতেই তার মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, নিউ সাউথ ওয়েলসের দক্ষিণ কিংক্লিফের সল্ট বিচে ওই ব্যক্তি হাঙরের আক্রমণের মুখে পড়েন। রবিবার সকাল ১০টায় এই ঘটনা ঘটে।

গ্রেট হোয়াইট শার্ক বা হাঙরটি লম্বায় ১০ফুট। এটি ওই সার্ফারের পায়ে কামড় দেয়। এতে তার বা পা মারাত্মক জখম হয়। সৈকতে এনে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও বাঁচানো যায়নি ওই সার্ফারকে।

নিউ সাউথ ওয়েলসের পুলিশ গোয়েন্দা ইন্সপেক্টর ম্যাট কিহো জানিয়েছেন, মৃত ব্যক্তিকে অন্য সার্ফাররা পানি থেকে উদ্ধার করেন। কিন্তু তাকে বাঁচানো সম্ভব হয়নি।

এই ঘটনায় এলাকার সমস্ত বিচ ২৪ ঘণ্টার জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ওই এলাকায় এর আগেও বহুবার এই প্রজাতির হাঙর দেখা গিয়েছে। রবিবারের সকালের ঘটনার পরও দীর্ঘক্ষণ ওই এলাকার পানিতে ঘুরে বেড়িয়েছে হাঙরটি। পুলিশ ও জীববিজ্ঞানীরা এর উপর নজরদারি শুরু করেছে।

এই ঘটনার আগে দুটি পৃথক ঘটনায় আরো দুই সার্ফার হাঙরের মুখে পড়েছিলেন। এদের মধ্যে গুরুতর আহত এক ব্যক্তিকে বাঁচানো সম্ভব হয়নি।

সূত্র: সিএনএন

অর্থসূচক/এসএস/এমএস