চাঁদপুরে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

0
111

চাঁদপুরে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে আজ রোববার সকালে করোনায় আক্রান্ত হয়ে শহরের দক্ষিণ গুনরাজদীতে পৌর ছাত্রলীগের সহ-সভাপতি নিবির আহমেদের বাবা একেএম মোশাররফ হোসেন দুলাল (৬০) মৃত্যুবরণ করেন। এছাড়া সকালে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে পল্লী চিকিৎসক আ. সোবহান খান (৭০)। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনেই তাদের দাফন করা হয়েছে।

অন্যদিকে করোনা উপসর্গ নিয়ে শনিবার দিনগত রাতে হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গুরুচরনবাড়ীতে কার্তিক চন্দ্র দাস (৪৫) মৃত্যুবরণ করেন। একই উপজেলার বলাখাল বকুলতলায় মাঝি বাড়ি মৃত মনমোহন দাসের ছেলে কার্তিক দাস (৫৫) শনিবার দিবাগত রাত ২টার দিকে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

নিহতের সন্তান ছাত্রলীগের নেতা নিবিড় আহমেদ জানান, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তার বাবা মোশাররফ হোসেন দুলাল রোববার সকাল ১০ টায় শহরের দক্ষিণ গুনরাজদী এলাকার নিজ বাড়িতে মারা যান। বাসায়ই তার চিকিৎসা চলছিল। তার মা’ও করোনা পজিটিভ। তিনিও বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুর রশিদ জানান, করোনা উপসর্গ নিয়ে শনিবার দিনগত রাতে মৃত্যুবরণ করেন পৌর এলাকার বলাখাল গুরুচরন বাড়ির কার্তিক চন্দ্র দাস। আজ রোববার সকাল ১১টায় নিজ এলাকায় স্বাস্থ্য বিধি মেনে তার দাহ সম্পন্ন হয়েছে।

অর্থসূচক/এমএস