করোনার উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

0
104

কক্সবাজারে একদিনে করোনার উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে। গতকাল (১ জুন) কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা গেছেন।

মৃত ব্যক্তিরা হলেন- কক্সবাজার শহরের পূর্ব পাহাড়তলী ইছুলুর ঘোনা এলাকার এছারুল করিম (৩৫), শহরের মধ্যম নুনিয়াছড়া এলাকার মোহাম্মদ করিম (৩০) ও টেকনাফ পৌরসভার ডেইলপাড়া এলাকার মনোয়ারা বেগম (৫৫)।

কক্সবাজার জেলা হাসপাতাল সূত্র জানায়, সোমবার করোনার উপসর্গ নিয়ে কক্সবাজার সদর হাসপাতালে মারা যান ব্যবসায়ী এছারুল করিম। তাদের পরিবারে ৩ সদস্য করোনায় আক্রান্ত। রবিবার (৩১ মে) নমুনা পরীক্ষার রিপোর্টে এছারুলের পজিটিভ আসে। রাতেই শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালের আইসিইউতে নেওয়া হয় এবং সেখানেই তিনি মারা যান।

মধ্যম নুনিয়ারছড়ার তরুণ ব্যবসায়ী মোহাম্মদ করিম সোমবার সকালের দিকে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। করোনার উপসর্গ নিয়ে দু’দিন আগে তাকে হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ওই দিনই তার স্যাম্পল সংগ্রহ করা হয়। তবে এখনও রিপোর্ট আসেনি।

এছাড়া সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন মনোয়ারা বেগমও একইদিন মারা যান। করোনার উপসর্গ দেখা দিলে রবিবার হাসপাতালে ভর্তি হন তিনি।

কক্সবাজার সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান জানিয়েছেন, কক্সবাজারে গত ৬১টি দিনে করোনায় আক্রান্ত হয়ে ১৩ জন মারা গেছেন।

অর্থসূচক/এএইচআর