আইসিইউতে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

0
115

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি আছেন।

গতকাল (১ জুন) রাতে অক্সিজেন জনিত সমস্যা দেখা দিলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয় বলে জানান হাসপাতালের পরিচালক ও প্রধান নিবার্হী কর্মকর্তা আল ইমরান চৌধুরী।

এর আগে ঠাণ্ডা-জ্বর নিয়ে সোমবার দুপুরে রাজধানী শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি ভর্তি হন। পরে করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। রাতে জানা যায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত।

এ বিষয়ে নাসিমের ছেলে তানভীর শাকিল জয় বলেন, ৪ দিন আগে বিএসএমএমইউতে পরিবারের সবাই টেস্ট করেছে। ফলাফল নেগেটিভ আসে। আব্বা শারীরিকভাবে দুর্বল অনুভব করায় আমরা তাকে হাসপাতালে ভর্তি করেছি। হাসপাতালে তাকে স্যালাইন দেওয়া হয়েছে। করোনা পরীক্ষার জন্য আবারও তার নমুনা নেওয়া হয়। কিছুক্ষণ আগে রিপোর্ট এসেছে। সেখানে করোনা পজিটিভ এসেছে। তবে এখন অবস্থা স্থিতিশীল। তার শ্বাসকষ্ট নেই।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক আল ইমরান চৌধুরী জানান, অক্সিজেন সিচুরেশন কমে যাওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

অর্থসূচক/এএইচআর