‘স্বপ্নের একাদশে’ সাকিব

0
95

বর্তমান সময়ের সেরা ক্রিকেটারদের নিয়ে ‘ড্রিম ওয়ানডে টিম’ তৈরি করেছে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। এই একাদশে নাম আছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।

ক্রিকইনফোর কয়েকজন সম্পাদক আলোচনা করে এই দল গঠন করেন যেখানে অধিনায়ক হিসেবে রাখা হয়েছে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনকে। দলের দুই ওপেনার ভারতের রোহিত শর্মা ও ইংল্যান্ডের জেসন রয়। তিনে নাম আছে ভারতের অধিনায়ক বিরাট কোহলির। চার নম্বরে আছেন উইলিয়ামসন।

পাঁচ নম্বরে নাম আছে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের। ছয় নম্বরে উইকেটরক্ষক হিসেবে আছেন ইংল্যান্ডের জস বাটলার। সাতে আছেন সাকিব। আট নম্বরে নাম আছে ইংল্যান্ডের ক্রিস ওকসের। নয়ে আছেন অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক। একাদশের বিশেষজ্ঞ স্পিনার হিসেবে জায়গা পেয়েছেন ভারতের কুলদিপ যাদব। এগারো নম্বরে আছেন আরেক ভারতীয় জাসপ্রিত বুমরাহ। দ্বাদশ ব্যক্তি রাখা হয়েছে ইংলিশ পেসার জফরা আর্চারকে।

ক্রিকইনফোর ড্রিম ওয়ানডে টিম: রোহিত শর্মা, জেসন রয়, বিরাট কোহলি, কেন উইলিয়ামসন (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, ক্রিস ওকস, মিচেল স্টার্ক, কুলদিপ যাদব ও জাসপ্রিত বুমরাহ।

অর্থসূচক/এএইচআর