নিউজিল্যান্ডের বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটার বোল্ট

নিউজিল্যান্ডের বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটারের স্বীকৃতি পেলেন ট্রেন্ট বোল্ট। তিন দিন ব্যাপী নিউজিল্যান্ড ক্রিকেট অ্যাওয়ার্ডসের প্রথম দিনে ২০২১ সালের বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটারের নাম ঘোষণা করা হয়। যেখানে স্বীকৃতি পেয়েছেন কিউই এই পেসার।

এই পুরস্কার জিততে পেরে আনন্দিত বোল্ট। এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘টি-টোয়েন্টি এমন একটি সংস্করণ যা আমি সত্যিই উপভোগ করি আরও ভালো বোলার হওয়ার জন্য আমি ক্রমাগত আমার সাথে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করছি। এই পুরস্কারটি জিততে পারাটা বিশেষ কিছু এবং এটি পেয়ে আমি সত্যিই কৃতজ্ঞতা বোধ করছি।’

মূলত সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার স্বরূপ এই স্বীকৃতি মিলেছে বোল্টের। সংযুক্ত আরব আমিরাতের মাটিতে অনুষ্ঠিত সেই বিশ্বকাপে বলা হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন এই বাঁহাতি পেসার। সেই বিশ্বকাপে ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে রানার্স আপ হয়েছিল নিউজিল্যান্ড। আর ফাইনালে মাঝারি মানের লক্ষ্য তাড়ায় অজিদের ১৯তম ওভার পর্যন্ত খেলাতে বাধ্য করেছিলেন বোল্ট।

ফাইনালের বড় মঞ্চে আরও একবার সেদিন নিজেকে প্রমাণ করেছিলেন এই বাঁহাতি পেসার। সেই ম্যাচে ১৮ রানের বিনিময়ে ২ উইকেট শিকার করেছিলেন তিনি। যদিও শেষ পর্যন্ত দল হেরেছে।কিউইদের ফাইনাল পর্যন্ত নিয়ে যেতেও বড় অবদান ছিল বোল্টের। অভিজ্ঞ এই পেসার আসরে বল হাতে সবমিলিয়ে ১৩ উইকেট শিকার করেছিলেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.