কোয়ারেন্টাইনে যেভাবে কাটছে নায়িকা নুসরাতের সময়

নিজস্ব প্রতিবেদক

0
79

সারাবিশ্বে মহামারির আকার নিয়েছে করোনা ভাইরাস। বিশ্বের অন্যান্য দেশের মতো ভারত ও বাংলাদেশেও বন্ধ হয়েছে স্কুল কলেজসহ সিনেমা হল ও নাটক-সিনেমার শুটিং। আগামী ৩১ মার্চ পর্যন্ত ঘরে থাকার পরামর্শ দিয়েছে ভারত সরকার।

সচেতন মানুষেরা এই সময়টা ঘরেই নিরাপদে কাটতে চান। এখন সেই সব মানুষের দলেই কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। টানা দুই সপ্তাহ বাড়িতে থাকছেন তিনিও।

নুসরাত জাহান জানিয়েছেন, এই সময়টা ছবি এঁকেই কাটাতে চান তিনি। এরই মধ্যে বসিরহাটের সাংসদ নুসরত জাহান ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

ছবিগুলি তো দেখা যাচ্ছে, স্বামী-স্ত্রী দুজনে মিলে রং তুলি নিয়ে ছবি আঁকছেন সাদা ক্যানভাসে। সেই ছবিতে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, এটিই একমাত্র জিনিস যা আমাকে সচল রাখবে। অর্থাৎ বোঝাই যাচ্ছে, আগামী দুই সপ্তাহ বাড়িতে বসে থাকবেন না নুসরাত। বরং এই দুই সপ্তাহ নিজের সৃজনশীলতাকে উজ্জীবিত করবেন অভিনেত্রী।

আরও একটি ছবির ক্যাপশনে নুসরাত লিখছেন, পজিটিভ থাকুন, বাড়িতে থাকুন, সাবধানে থাকুন।

নুসরাত ছাড়াও বলিউড-টলিউড দুই জায়গায় তারকারা তাদের ভক্তদের সচেতন করছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বিভিন্ন পোস্ট করে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দিচ্ছেন তারা। এবং অবশ্যই আগামী ৩১ মার্চ পর্যন্ত কোন ভিড় এলাকায় না গিয়ে বাড়িতে থাকতে বলছেন প্রত্যেকেই।

অর্থসূচক/এএইচআর