জার্গেনসেনের পদত্যাগপত্র গ্রহণ

0
78
জার্গেসেন

জার্গেসেনবাংলাদেশ ক্রিকেট দলের কোচ শেন জার্গেনসেনের পদত্যাগপত্র গ্রহণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার বিসিবির এক বোর্ড সভা শেষে এ পদত্যাগপত্র গ্রহণ করে বোর্ড। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদকর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।

পাপন বলেন, আমরা আশা করেছিলাম জার্গেনসেন ২০১৫ বিশ্বকাপ পর্যন্ত জাতীয় দলের কোচের দায়িত্বে থাকবে। যেহেতু তিনি অপারগতা প্রকাশ করেছেন তাই তাকে আর রেখে লাভ কি?

তিনি বলেন, জুনে ভারত সিরিজ পর্যন্ত জার্গেনসেন থাকতে চেয়েছিলেন। কিন্তু তিনি যেহেতু ভারত সিরিজের পর আর থাকবেন না তাই বোর্ড সিদ্ধান্ত নিয়েছে তাকে এখনই বিদায় দেওয়ার জন্য।

তিনি পদত্যাগ করেছেন কি কারণে এমন প্রশ্নের জবাবে পাপন বলেন,আমি সোমবার তার সমস্যাগুলো শুনতে চেয়েছি। কিন্তু সে বড় কোন সমস্যার কথা বলেনি। ছোট ছোট কিছু সমস্যার কথা বলেছে যেগুলো আসলে কোনো সমস্যাই নয়।

বিশ্বকাপের আগে জাতীয় দলের কোচ নিয়ে তিনি বলেন, আপাতত ভারত সিরিজে দেশের কোচ দিয়ে চলবে। আর আমরা জাতীয় দলের জন্য কোচ খুঁজতে শুরু করেছি।  আমরা আরও ভালো কোচ চাইছি। তবে চাইলেই তো পাওয়া যায় না। আমরা আশা করছি বিশ্বকাপের আগেই ভালো কোচ নিয়োগ দিতে পারবো।

কোচ নিয়োগ সংক্রান্ত কমিটিতে রয়েছেন আকরাম খান, জালাল ইউনুস,খালেদ মাহমুদ সুজন ও নাইমুর রহমান দুর্জয় ও সাজ্জাদুল আলম ববি।