এলিফ্যান্ট রোডে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

এলিফ্যান্ট রোডে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

Elehant Road-1ঢাকার এলিফ্যান্ট রোডে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ৯০তম শাখা এলিফ্যান্ট রোড শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। মঙ্গলবার ব্যাংকের উদ্যোক্তা পরিচালক আলহাজ্জ মোহাম্মদ হাসান প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী।

অনুষ্ঠানে ব্যাংকের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরুল আরেফীন এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মশিউল হক চৌধুরী বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ মোহাম্মদ হাসান বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত সেবা প্রদান করায় প্রতিনিয়ত এ ব্যাংকের গ্রাহক ও শাখা সম্প্রসারিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় এলিফ্যান্ট রোডে শাখা স্থাপন করা হলো। ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা ও সমাজের সর্বস্তরের গ্রাহকদেরকে সেবা প্রদানই আমাদের অন্যতম লক্ষ্য। এছাড়া তিনি আরো বলেন, নগর এলাকার পাশাপাশি গ্রাম ও প্রত্যন্ত অঞ্চলের জনগণকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার কার্যক্রমও আমাদের অব্যাহত রয়েছে।  শাহ্জালাল ইসলামী ব্যাংক সমাজের সার্বিকদিক বিবেচনায় রেখে সমাজের মানুষের কল্যাণ ও সেবা প্রদান করে যাচ্ছে।

ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী বলেন, কর্মসংস্থান সৃষ্টি এবং চলমান অর্থনীতিকে আরো বেগবান করতে ব্যাংক প্রতিনিয়ত বিভিন্ন খাতে বিনিয়োগ প্রদান করে দেশের সার্বিক ব্যবসা বাণিজ্যের সম্প্রসারণ এবং শিল্প উন্নয়নে সাধ্যমত অবদান রাখতে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। নিত্য নতুন সম্ভাবনাময় খাত চিহ্নিত করে নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে  কর্মকর্তাবৃন্দ নিরলস কর্মপ্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
(বিজ্ঞপ্তি)

সকি/

এই বিভাগের আরো সংবাদ