ইউসিবি’র কদমতলী শাখায় চুরি

0
148

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) চট্টগ্রামের কদমতলী শাখায় চুরির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে নিরাপত্তাকর্মীকে। তবে এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য দিতে পারেনি ইউসিবি কর্তৃপক্ষ।

আজ শনিবার দুপুর ১২ টার দিকে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের চট্টগ্রামের কদমতলী শাখায় এ ঘটনা ঘটে।


অর্থসূচকে প্রকাশিত পুঁজিবাজার ও ব্যাংক-বিমার খবর গুরুত্বপূর্ণ খবরগুলো এখন নিয়মিত পাওয়া যাচ্ছে আমাদের ফেসবুক গ্রুপ Sharebazaar-News & Analysis এ। প্রিয় পাঠক, গ্রুপটিতে যোগ দিয়ে সহজেই থাকতে পারেন আপডেট।


এ বিষয়ে জানতে চাইলে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সাখাওয়াত জামিল অর্থসূচককে জানান,এ বিষয়ে এখনো পর্যন্ত আমি কিছু জানি না। তবে বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটবে না বলে আশা করছি। চট্টগ্রামের কদমতলী শাখায় ভল্ট থেকে টাকা চুরির চেষ্টা হয়ে থাকতে পারে। তবে আমার মনে হয়,তারা কোনো টাকা চুরি করতে পারেনি। এরকম ঘটনা হলে আমি অবশ্যই জানতে পারতাম।

খোঁজ নিয়ে জানা যায়,ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের কদমতলী শাখার বৈদ্যুতিক সংযোগ বন্ধ করে টাকা চুরির চেষ্টা করা হয়। তাৎক্ষণাৎ বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে নিরাপত্তাকর্মীকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী। বিষয়টি নিয়ে এখনো তদন্ত চলছে বলে নিশ্চিত করেন ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা।

অর্থসূচক/জেডএ