বিনিয়োগ শিক্ষা ও পুঁজিবাজারে বিনিয়োগ নিয়ে সেমিনার করেছে সিএসই

0
111
cse

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাইয়েন্স অ্যান্ড টেকনোলজি ইউনিভার্সিটির (সিআইইউ)  অ্যাকাউনটিং ও ইনফর্মেশন বিভাগের বিবিএ এর শেষ সেমিস্টার শিক্ষার্থীদের জন্য “বিনিয়োগ শিক্ষা ও পুঁজিবাজারে বিনিয়োগ ধারনা” শীর্ষক এক সেমিনার এর আয়োজন করেছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)।

সিএসইর চট্টগ্রামস্থ প্রধান কার্যালয়ে এ সেমিনার এর আয়োজন করা হয়েছে। সেমিনারে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক  মামুন-উর-রশিদ স্বাগত বক্তব্য রাখেন।

cse

স্বাগত বক্তব্যে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক বিশ্ববিদ্যালয় ছাত্রদের উদ্দেশে বলেন,  চাকুরি পাওয়ার লক্ষ্য সামনে না নিয়ে চাকুরী দেয়ার লক্ষ্যকে সামনে নিয়ে নিজকে প্রস্তুত করুন। একজন এন্টারপ্রেনার আর্থিকভাবে, সময়ের এবং জীবনের দিক থেকে স্বাধীন যা চাকুরী জীবীদের পক্ষে অসম্ভব।

বিনিয়োগ শিক্ষা নিয়ে বক্তব্য রাখেন সিএসইর সিআরও মোহাম্মদ শামসুর রহমান, আরও বক্তব্য রাখেন ডিজিএম মার্কেট ডেভেলপমেন্ট শাহরোজ আলম , এজিএম, হেড ট্রেনিং এন্ড ডেভেলপমেন্ট আরিফ আহমদ এবং হেড, ম্যানেজার জেনারেল সার্ভিস করিম উল্লাহ।

cse

প্রশিক্ষণ পরিচালনা করেন ডেপুটি ম্যানেজার মার্কেট ডেভেলপমেন্ট ফয়সাল হুদা। সেমিনারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাইয়েন্স অ্যান্ড টেকনোলজি ইউনিভার্সিটি(সিআইইউ) এর অ্যাকাউনটিং ও ইনফর্মেশন বিভাগের সহযোগী অধ্যাপক আবদুল মান্নান উপস্থিত ছিলেন ।

উক্ত সেমিনারে অ্যাকাউনটিং ও ইনফর্মেশন বিভাগের প্রায় ৪৫ শিক্ষার্থী অংশগ্রহন করে। সিএসই এ ধরনের সেমিনার আয়োজনে অগ্রণী এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করে।