সিয়াম-পূজার সিনেমায় গাইলেন বলিউডের আরমান মালিক

বিনোদন ডেস্ক

0
125

বলিউডের নতুন প্রজন্মের সংগীতশিল্পীদের মধ্যে তার জনপ্রিয়তা তুঙ্গে। ‘বলো দো না জারা’, ‘ওয়াজা তুম হো’ কিংবা ‘তুম হে আপনা বানানে কা’, ‘জাব তাক’, ‘হুয়া হে আজ পেহেলি বার’ কিংবা সানি লিওনের মাস্তিজাদের ‘রোম রোম রোমান্টিক’ এর মত জনপ্রিয় গানগুলোর শিল্পী আরমান মালিক।

জনপ্রিয় এই শিল্পী বাংলা গানও গেয়েছেন। কলকাতার সিনেমায় পাওয়া গেছে তার কণ্ঠ। এবার প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমার গানে কণ্ঠ দিলেন আরমান মালিক।

তরুণ নির্মাতা এম রহিম পরিচালিত ‘শান’ সিনেমার একটি গান গেয়েছেন তিনি। আহমেদ হুমায়ূনের সুর ও সংগীতে ‘দেখলে তোমাকে’ শিরোনামের গানটি লিখেছেন প্রসেন। সম্প্রতি মুম্বাইয়ের একটি স্টুডিওতে এই গানের রেকর্ড সম্পন্ন হয়েছে। আরমানের সঙ্গে দ্বৈতকণ্ঠে এখানে আরও গেয়েছেন বলিউডের গায়িকা পলক মুছাল।

আরমান মালিক গানটি করে বেশ উচ্ছ্বসিত বলে জানান ‘শান’ সিনেমার পরিচালক। তিনি বলেন, ‘বাংলাদেশের সিনেমার গানে কণ্ঠ দিতে পেরে আরমান খুব আনন্দিত। একটা নতুন ইন্ডাস্ট্রিতে যাত্রা হলো তার। তিনি প্রত্যাশা করেন তার গানটি এদেশের শ্রোতারা গ্রহণ করবেন।’

এম রহিম পরিচালিত ‘শান’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পূজা চেরী।এতে আরও অভিনয় করছেন তাসকিন রহমান। নির্মাতার ভাষ্য, সবকিছু ঠিক থাকলে চলতি বছরের মাঝামাঝি সময়ে জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় মুক্তি পাবে ‘শান’।

অর্থসূচক/এমএস