সাতক্ষীরায় আরও এক আওয়ামী লীগ নেতা খুন

0
75
Satkhira

Satkhira-map2_33392যৌথবাহিনীর অভিযানের মধ্যেই আওয়ামী লীগের নেতা মোসলেমউদ্দিন আলীকে কুপিয়ে হত্যা  করা হয়েছে। সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তবে  যৌথবাহিনীর অভিযান চলার মধ্যেই এ সময় তাঁর সঙ্গে থাকা আওয়ামী লীগের কর্মী হাশেম আলীকেও পিটিয়ে জখম করা হয়েছে। পুলিশের দাবি, জামায়াত-শিবির এই হত্যাকাণ্ড চালিয়েছে।

মঙ্গলবার বেলা তিনটার দিকে কালীগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চৌমুহনী এলাকায় যৌথবাহিনীর অভিযানের পরপরই এই ঘটনা ঘটে। নিহত মোসলেমউদ্দিন আলী  (৫৫) ওই  ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানান যায়, সম্প্রতি সাতক্ষীরায় জামায়াত-শিবিরের নাশকতার সূত্র ধরে বেলা ২টার দিকে যৌথবাহিনী ওই এলাকায় অভিযান চালায়। অভিযান চলাকালে আওয়ামী লীগের সমর্থকরা ওখানকার জামায়াতের সমর্থক মোশাররফ হোসেনের কার্যালয় ভাঙচুর চালায়।

অভিযানের কিছু পরে চাচাই এলাকায় দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়।তাতে ঘটনাস্থলেই মোসলেমউদ্দিন মৃত্যু হয়। সঙ্গে থাকা আওয়ামী লীগ কর্মী হাশেম কে লাঠি পেটা করে তারা। এ সময় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এআর