ভৈরবে ধর্ষক মজনুর ফাঁসির দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

0
46

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ধর্ষক মজনুর ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করে বাংলাদেশ ছাত্রলীগ, কিশোরগঞ্জের ভৈরব সরকারী জিল্লুর রহমান মহিলা কলেজ। আজ শনিবার দুপুরে এইসব কর্মসূচী পালন করে সংগঠনটির কর্মীরা। কলেজটির অধ্যক্ষ, শিক্ষক এবং পৌরসভার মেয়র কর্মসূচীর সাথে একাত্মতা প্রকাশ করে অংশ গ্রহণ করেন।

আজ দুপুর সাড়ে ১২টার দিকে সংগঠনের সভাপতি মিথিলা প্রভার নেতৃত্বে সংগঠনের কর্মী এবং সাধারণ শিক্ষার্থীদের অংশ গ্রহণে একটি বিক্ষোভ মিছিল কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে পৌরসভার সামনে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করে। এ সময় হাতে হাত রেখে ধর্ষণ ও ধর্ষকের বিরুদ্ধে এবং বিচার দাবীতে স্লোগানে মূখরিত করে তুলে পুরো এলাকা।

মিথিলা প্রভার সভাপতিত্বে প্রতিবাদ সভায় ধর্ষক মজনুর দ্রুত ফাঁসি কার্যকর করার দাবীতে বক্তব্য রাখেন ভৈরব পৌরসভার মেয়র, বীরমুক্তিযোদ্ধা এড.ফখরুল আলম আক্কাছ, কলেজের অধ্যক্ষ মো.জাকির হোসেন, অধ্যাপক শামীম আহমেদ, অলিউর রহমান অলি, মাহমুদা বেগম, এমদাদুল হক চৌধুরী, বাবুল মিয়া, সেলিম মিয়া, অপূর্ব বণিক অনন্ত, মাহমুদা খাতুর রানু, নূরুন্নাহার লীসা ও অর্থনীতি তৃতীয় বর্ষের শিক্ষার্থী জ্যোতি।