কামরাঙ্গীরচরে কিশোরী গণধর্ষণের অভিযোগ

0
63

রাজধানীর কামরাঙ্গীরচরের এক কিশোরী (১৩) গণধর্ষণের শিকার হয়েছে বলে থানায় অভিযোগ করেছে তার পরিবার। এই ঘটনায় ছয় জনের নাম উল্লেখ করে কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

গতকাল বৃহস্পতিবার রাতে কামরাঙ্গীরচরের পূর্ব রসূল এলাকায় একটি নির্মাণীধীন ভবনের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। পরে রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিক সেন্টারে (ওটিসি) ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ওই কিশোরী ও তার পরিবারের ভাষ্য অনুযায়ী, কামরাঙ্গীরচর পূর্ব রসুলপুর এলাকার একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় ১৩ বছরের ওই কিশোরীকে পাঁচ জনের একটি গ্যাং রেপ করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই পরিবারের সদস্যরা কিশোরীকে থানায় নিয়ে আসেন। কিশোরী অসুস্থ থাকায় দ্রুত তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, ধর্ষণের শিকার কিশোরীর মা নিজেই বাদী হয়ে থানায় মামলা করেন। মামলায় পাঁচ জন ছেলেসহ কিশোরীর এক বান্ধবীকেও আসামি করা হয়েছে। এই বান্ধবীর মাধ্যমে ওই ছেলেদের সঙ্গে পরিচয় হয় তার। একপর্যায়ে সুকৌশলে নির্মাণাধীন ওই ভবনে নিয়ে কিশোরীকে ধর্ষণ করা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে। দ্রুতই আসামিদের গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

অর্থসূচক/এএইচআর